শিশু সন্তানকে জিম্মি করে গৃহবধূকে ধর্ষন অভিযোগ সিরাজদিখানে মামলা

received_424045222047478-620x330আরিফ হোসেন হারিছ

সিরাজদিখান উপজেলার খাসনগর গ্রামে শিশু সন্তানকে জিম্মি করে এক গৃহবধুকে ধর্ষন করার অভিযোগ উঠেছে আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্যের বিরুদ্ধে।

ওই ঘটনায় ধর্ষিত গৃহবধূ মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্রুন্যাল আদালতে মামলা দায়ের করলে আদালত সিরাজদিখান থানাকে মামলাটি এফআইআর হিসাবে নেওয়ার নির্দেশ দেন। পরে বৃহস্পতিবার রাতে উপজেলার বালুচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ডের সদস্য মো. আফজাল হোসেন ও তার সহযোগী নাসিরউদ্দিনের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে।

ধর্ষিতা জানান, গত ১ জানুয়ারী রাতে ৯ টার দিকে খাসনগর গ্রামে তার ঘরে ঢুকে ৬ মাসের শিশু সন্তানকে জিম্মি করে তাকে ধর্ষন করা হয়।

সিরাজদিখান থানার ওসি এসএম জালালউদ্দিন আজ শুক্রবার (৮ জানুয়ারী) বিকালে মামলা রুজুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ১ জানুয়ারী দিনগত রাতে গৃহবধুর বসত-ঘরে প্রবেশ করেন আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য আফজাল হোসেন ও তার সহযোগী নাসিরউদ্দিন।

এ সময় গৃহবধুর স্বামী বাড়িতে ছিলেন না। গৃহবধু তার দুই শিশু সন্তানকে নিয়ে বসত-ঘরে অবস্থান করছিল। এ অবস্থায় ৬ মাসের শিশু সন্তানকে জিম্মি করেন আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্যের সহযোগী নাসির গৃহবধুকে ধর্ষন করে চলে যায়।

এ ঘটনায় গেল ৪ জানুয়ারী ধর্ষনের শিকার গৃহবধু মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করেন। পরে ট্রাইব্যুনাল সিরাজদিখান থানাকে মামলা রুজুর নির্দেশ দেয়। এতে গেল বৃহস্পতিবার রাতে সিরাজদিখান থানায় ধর্ষন মামলা রুজু করা হয়েছে।

এদিকে, ধর্ষনের ঘটনাটিক মিথ্যা ও সাজানো আখ্যা দিয়ে আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্যের পক্ষে মামলা প্রত্যাহারের দাবীতে শুক্রবার ৮ জানুয়ারী দুপুরে উপজেলার রাজনগর গ্রামে মানববন্ধন করা হয়েছে। ঘন্টাব্যাপী মানববন্ধনে মামলা প্রত্যাহার দাবী করে বক্তৃতা করেন- বালুচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেকচান মুন্সী, মহিলা ইউপি সদস্য ফাতেমা আক্তার সাফিয়া,

আব্দুল হান্নান মাদবর, ইউপি সদস্য মো. মোতালেব প্রমুখ। এ প্রসঙ্গে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য আফজাল হোসেন বলেন, সম্পুর্ণ ঘটনা মিথ্যা ও সাজানো। আমার প্রতিপক্ষ কুচক্রিমহল ওই মহিলাকে দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here