সিরাজদিখানে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

2 (1)সিরাজদিখান উপজেলা  বালুচর ইউপি পরিষদের সদস্য ও বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ধর্ষণ মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ, ঝাড়ু মিছিল   করেছে এলাকাবাসী।
শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার   বালুচর ইউনিয়নের রাজনগর চৌরাস্তায় দয়াল চাঁন মার্কেটের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ ও এলাকা বাসি । মানববন্ধনে বক্তব্য দেন, খাসমহল বালুচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলোকচান মুন্সী আব্দুল হান্নান মাদবর ,  মহিলা ইউপি সদস্য  ফাতেমা আক্তার সাফিয়া ,মোতালেব মেম্বার প্রমুখ।
বক্তার বলেন, গত ইউপি পরিষদ নির্বাচনে হেরে একটি চক্র বর্তমান ইউপি সদস্য আফজাল হোসেনর বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারই ধরাবাহিকতায় একজন নারী দ্বারা এই ইউপি সদস্য আফজাল হোসেনর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ধর্ষণ মামলা করিয়েছে। মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে এ বিষয়ে কঠোর হওয়ার কথা ব্যাক্ত করেন বক্তারা। উল্লেখ্য,
গত সোমবার সিরাজদিখান খাসমহল বালুচর ইউনিয়নের এক নারী বালুচর ইউনিয়নের ৭ নং ইউপি সদস্য আফজাল হোসেনর বিরুদ্ধে মুন্সীগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে  বাদীনীর স্বামী মোঃ রিয়াজুল ইসলামের সাথে আপশ মিমাংশার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here