শ্রীনগরে যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গ্রেফতার

180656_image_url_jশ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অনিল আহমেদ জয়কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, অনিল আহমেদ জয়ের বিরুদ্ধে মারামারি ও হুমকি প্রদানের মামলার ওয়ারেন্ট রয়েছে। একারনে তাকে গ্রেপ্তার করে শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, অনিল আহমেদ জয় ষোলঘর ইউনিয়ন পরিষদের মহিউদ্দিন মেম্বারের ছেলে। সে ষোলঘর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিল। সম্প্রতি যুবলীগের কাউন্সিলে সে ওই ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে সিভি জমা দিয়েছে বলে জানা গেছে।

অপর একটি সূত্র জানায়, স্থানীয় রাজনীতিতে সে পল্টিবাজ নেতা হিসাবে পরিচিত। ওই ইউনিয়নে বিবাদমান দুটি রাজনৈতিক গ্রুপের প্রত্যেকের কাছ থেকে সুবিধা নিতে সে কয়েকদিন পর পরই পক্ষ বদল করে। একারণে এলাকায় বেশ সমালোচিত এই নেতা এর আগে মাদক সহ গ্রেফতার হয়েছিলেন।এছাড়াও তার বিরুদ্ধে ৪ টি মামলা রয়েছে।

শ্রীনগর থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, শ্রীনগর থানার ৩(৩) ২০ নং মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here