বাংলা বাজারে রেড ক্রিসেন্টেরের নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে মহিউদ্দিন

DSC_0167মুন্সীগঞ্জ সদর উপজেলার বাংলা বাজার ইউনিয়নে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে ২০২০ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ ২৭৯টি পরিবারের মাঝে নগদ অর্থ ও সবজির বীজ বিতরণ করা হয়েছে। রবিবার সকালে বাংলাবাজার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ অর্থ ও বীজ বিতরণ করা হয়।

এসময় প্রতিটি পরিবারকে ৪৫০০ টাকা এবং একটি করে সবজি বীজের প্যাকেট বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মুন্সীগঞ্জ জেলা ইউনিটের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মো. মতিউল ইসলাম হিরু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. শাহজাহান গাজী, কার্য নির্বাহী কমিটির সদস্য মো. সিরাজউদ্দিন তালুকতার ভুলু, ঢাকা মহানগর যুবলীগের সহ-সভাপতি দিল মোহাম্মদ খোকা, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী আমির হোসেন, বাংলা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সোহরাব হোসেন পীর,

DSC_0147বাংলাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইসমাইল সরকার, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন নান্নু, এনডিআরটির সদস্য মো. মফিজুর রহমান নয়ন, মো. ইফতেখার হোসেন ইনু, পোস্ট অফিস পরিদর্শক মো. আব্দুর রহিম, রেড ক্রিসেন্ট ইউনিটের কর্মকর্তা এস এম জাহিদুর রহমান, যুব প্রধান সাইদুর হাসান শাওন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আওলাদ হোসেন নিরব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here