দক্ষিণ ইসলামপুরে ৮ নং ওয়ার্ডে মেয়র বিপ্লবের উঠোন বৈঠক জন-সমুদ্রের ঢল

FB_IMG_1611243342158মো: তুষার আহাম্মেদ :
পৌর সভার নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ ইসলামপুর মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকের দল-মত নির্বিশেষে স্থানীয় সকল শ্রেণীর নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও স্থানীয় রাজনৈতিক ব্যক্তি, ব্যবসায়ী চাকরিজীবী, আইনজীবী, সমাজসেবক সহ স্থানীয় মুরুব্বীরা বক্তব্য রাখেন। বক্তব্যের শুরু থেকে শেষ পর্যন্ত প্রত্যেক বক্তা পৌরসভার নানামুখী দৃশ্যমান উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন আগামী ৩০ জানুয়ারি মুন্সীগঞ্জ পৌরসভা অনুষ্ঠিত নির্বাচনে নৌকার পক্ষে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন তারা।
FB_IMG_1611243351876উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হাজী মোঃ ফয়সাল বিপ্লবকে বিজয়ী করে আনার ঘোষণা দেন বৈঠকে উপস্থিত বক্তারা। উঠান বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনিস উজ্জামান আনিছ,  আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী হাজী মোঃ ফয়সাল বিপ্লব, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভূঁইয়া,
পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ গোলাম মোস্তফা,আওয়ামী লীগ নেতা আতাউর রহমান ভূঁইয়া,আওয়ামী লীগ নেতা নূর হোসেন ভূঁইয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় হাজী মোঃ ফয়সাল বিপ্লব এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনা করে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।
এ উঠান বৈঠকে দল-মত নির্বিশেষে ৭ শতাধিক সাধারন গন-মানুষ উপস্থিত ছিলেন দক্ষিণ ইসলামপুরের মাটিতে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here