মুন্সীগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন; আওয়ামী ৮ ও বিএনপি ৭ পদে জয়ী

photo-3-780x405মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলে ৮ ও বিএনপি প্যানেলে ৭ পদে বিজয়ী হয়েছেন। গতকাল ২৫ই জানুয়ারি সোমবার সকাল সাড়ে ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ১১ টার দিকে চুড়ান্ত ফলাফল ঘোষনা করা হয়।

নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট মোহাম্মদ আলীসহ আওয়ামীলীগ সমর্থিত প্যানেল থেকে ৮ পদে ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সুলতানা রোজিনা ইয়াসমিন সহ বিএনপি প্যানেল থেকে ৭ পদে বিজয়ী হয়। অন্যান্য বিজয়ীরা হলেন, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. আবুল হাসান মৃধা (আওয়ামীলীগ), সহ সভাপতি হালিম বেপারী (বিএনপি),

সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম খান (বিএনপি), লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন তুহিন (আওয়ামীলীগ), দপ্তর সম্পাদক অ্যাডভোকেট প্রণয় চক্রবর্তী (আওয়ামীলীগ) , কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মো. হাফিজুর রহমান (বিএনপি), ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাডভোকেট মো. বেলায়েত হোসেন (আওয়ামীলীগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মো. আরফান সরকার খোকন (বিএনপি)।

কার্যকরী সদস্য পদে (১) অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম (বিএনপি), (২) অ্যাডভোকেট মো. হাবিবুর রহমান হাবিব (আওয়ামীলীগ), (৩) অ্যাডভোকেট মো. মেহেদী হাসান শাহাবাৎ (বিএনপি), (৪) অ্যাডভোকেট প্রদীপ পাল (আওয়ামীলীগ), (৫) অ্যাডভোকেট মো. ফিরোজ মিয়া (আওয়ামীলীগ)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here