চেয়ারম্যান কে হবেন সেটা নির্ধারণ করবে ইউনিয়নের জনগন: আবু সাঈদ

IMG_20210126_170123আমরা কারো বদনাম করে নিজেদের ঝুলিতে প্রশংসা নিতে চাই না। আমাকে যোগ্য মনে হলে আমাকে ভোট দিবেন। আমার ইউনিয়নে অনেক কাজ হয়েছে এবং অনেক কাজ বাকী আছে। বাকী কাজ গুলো আমাদের চোখে পরে। সেই বাকী কাজগুলো সম্পূর্ণ করতেই আমার চেয়ারম্যান প্রার্থী হয়ে আপনাদের কাছে ভোট চাইতে আসা।

আমি নির্বাচিত হয়ে প্রত্যেকটা কাজের জবাবদিহীতা আপনাদের কাছে করতে চাই। যদি নির্বাচিত হয়ে জবাবদিহীতা করতে না পারি তাহলে কোনদিন আপনাদের কাছে ভোট চাইতে আসবো না। রশুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান কে হবে সেটা নির্ধারণ করবে ইউনিয়নের জনগন আর মহান রাব্বুল আলামিন।

আমি কেবল আপনাদের কাছে ভোট চাইতে পারবো। আমাকে আপনারা চেয়ারম্যানের পদে বসাবেন কি না সেটা একান্তই আপনাদের উপর ছেড়ে দিলাম। আমি কাউকে ভোট দিতে জোর করবো না। তবে যোগ্য মনে হলে আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এটাই আমার আপনাদের কাছে প্রত্যাশা। গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারী) এলাকাবাসীর আয়োজনে ৩নং ওয়ার্ড ধামালিয়া নতুন বাজার আঙিনায় নির্বাচনী প্রচারণা ও মতবিনিময় সভায় এসব কথা বলেন রশুনিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাঈদ।

বিকাল ৪টায় রশুনিয়া ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক নিশাদ আহমেদের সঞ্চালনায় মত বিনিময় সভায় অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, রশুনিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদ লস্কর, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বেপারী,

রশুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ঢালী শাহ আলম, রশুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফ ঢালী, ধামালিয়া মসজিদের সাধারণ সম্পাদক হাজী আবু তালেব।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, স্থানীয় বদিউজ্জামান বদু, কাবুল বেপারী, হাসু বেপারী, মোস্তফা দেওয়ানসহ রশুনিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দেড় হাজারেও অধিক মানুষ মত বিনিময় সভায় অংশ গ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here