লতব্দী ইউনিয়নের রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

IMG_20210128_173418আরিফ হোসেন হারিছ:
সিরাজদিখানে লতব্দী  ইউনিয়নে নতুন ভাসানচর ব্রিজ থেকে নতুনচর পর্যন্ত  ১% এর  বরাদ্দে ১০ লক্ষ টাকায়  ১০৬৩ ফুট রাস্তা  এইচ বি বি দ্বারা উন্নয়ন   কাজ শুভ উদ্বোধন করেছেন লতব্দী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন ।
বৃহস্পতিবার ২৮ জানুয়ারী  বেলা ১ টায় দিকে কয়েক গ্রামের এলাকাবাসীর অনেক দিনের প্রত্যাশীত এই রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন শেষে  প্রধান অতিথি হিসেবে এস এম সোহরাব হোসেন বক্তব্যে উপস্থিতিদের উদ্দেশ্যে তিনি বলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহাত থাকবে ।
নতুনচর গ্রামের নুর জাহান বেগম (৬৫) বলেন একটু বৃষ্টি হলেই এই রাস্তায় হাটু সমান কাঁদা দিয়ে আমাদের চলাচল করতে হতো স্কুল কলেজে ও মাদরাসায় পড়ুয়া ছাত্রছাত্রীদের যেতে অনেক অসুবিধা হতো।তাই রাস্তাটি উন্নয়নের জন্য আমাদের অনেক দিনের দাবী ছিল। আজ রাস্তাটার উন্নয়ন হতে দেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সোহরাব হোসেন কে ধন্যবাদ জানান।
এবিষয়ে লতব্দী ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড সদস্য প্যানেল চেয়ারম্যান জসিমউদদীন জানান জনগনের দুর্ভোগ দেখে চেয়ারম্যান মহোদয় এর নিকট আবেদন করি চেয়ারম্যান মহোদয় আবেদনের পরিপ্রেক্ষিতে  ১% বরাদ্দ থেকে রাস্তাটির উন্নয়নের জন্য বরাদ্দ দেন। রাস্তার কাজ শেষ হলে আশেপাশের কয়েক গ্রামের মানুষের যোগাযোগ ও চলাফেরার সুবিধা হবে।
এ-সময় উপস্থিত ছিলেন লতব্দী ইউনিয়ন পরিষদের সচিব শাহাবুদ্দিন,লতব্দী, লতব্দী ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রফিউদ্দিন ফালু,  ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আঃ মান্নান মাহমুদ,সাবেক স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক শামিম বেপারী, ৩নং ওয়ার্ড সদস্য টিটু,হাসান মোল্লা,ইউনুছ হেনা সহ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here