শ্রীনগরে ভবন নির্মাণের বেজমেন্টের গর্তে মাটিচাপা পরে ২ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

news image vobonমো: রেজাউল করিম রয়েল:
শ্রীনগরে ভবন নির্মাণের বেজমেন্টর গর্তে মাটিচাপা পরে ২ নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ২৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার হাঁসাড়া কালিখোলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ওই এলাকার ইতালী প্রবাসী আফজাল শেখ রাস্তা খুড়ে আন্ডার পাস তৈরি করে ভবন নির্মানের জন্য শ্রমিক নিয়োগ দেয় । শ্রমিকরা দুপুর ২টার দিকে মাটি খুড়ে বড় গর্ত তৈরি করে বেজমেন্ট তৈরি করে।

এসময় নির্মাণ শ্রমিক শচীন মন্ডল (৩২), রুবেল (৩২) ও জিল্লু শেখ (৫০) বেজমেন্টের গর্তে মাটি চাপা পরে। শচীন মন্ডল ও রুবেল ঘটনা স্থলেই মারা যায়। জিল্লু শেখকে উদ্ধার করে ঢাকার মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে এবং স্থানীয়রা আফজাল শেখের বাড়ি ঘেরাও করে রাখে।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং আফজাল শেখকে তাদের হেফাজতে নেয়। স্থানীয়রা জানায় গত বছরও আফজাল শেখ রাস্তা খুড়ে ঝুকিপূর্ণ ভাবে কাজ শুরু করলে তা স্থানীয়দের বাধার মুখে প্রতিহত হয়। নিহত শচীন মন্ডল বীরতারা ইউনিয়নের সাতগাও গ্রামের দিলিপ মন্ডলের ছেলে।

রুবেল মধ্য হাঁসাড়া গ্রামের রেজাউল মাঝির ছেলে। শ্রীনগর থানার এসআই মুজাহিদ জানান, পুলিশ লাশ উদ্ধার ও বাড়ির মালিককে আটক করেছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here