সিরাজদিখানে স্বেচ্ছাসেকলীগ সাধারণ সম্পাদকের উপর হামলা

a7655279d854576f1301f6a6403cd4b7.0সিরাজদিখানে বালুচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আলেক চান সজিবের উপর হামলার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার হাজীবাজার এক দোকানের পেছনে এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে জানায় ভুক্তভোগী।
অভিযোগ সূত্রে জানা যায়,

নবধারা হাউজিং গ্রুপের চেয়ারম্যান শাহ জাহানের হুকুমে তার তার ব্যবসায়ীক পার্টনার খাসকান্দি গ্রামের মো. সাইফুল সরকারের ছেলে বাতেন সরকার, একই গ্রামের মৃত ছাত্তারের ছেলে মো. ইব্রাহিম ও সামছু পাগলার ছেলে মো. ইমন আলীসহ ১০/১৫ জন মিলে জোর করে আলেক চান সজিবকে জোর করে জৈনক শাহজালালের দোকানে পেছনে নিয়ে যায়।

সেখানে নিয়ে তাকে সন্ত্রাসী কায়দায় বেধরক মারধর করে করে। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে মো. আলেক চান সজিব বলেন, আমি বালুচর ইউনিয়নের স্বেচ্ছাসেকলীগের সাধারণ সম্পাদক। গেল বর্ষায় নবধারার হাউজিং কম্পানি নদী থেকে ড্রেজার দিয়ে বালু নিচ্ছল তারা হাউজিংয়ে। এতে নদীর পাড় ভেঙ্গে এলাকার তিন ফসলি জমি বিলিন হয়ে যাচ্ছিল। আমি এলাকাবসীদের সাথে নিয়ে মানব বন্ধন করে সেই ফসলী জমি রক্ষা করি।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম জালাল উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here