ইতালির ভেনিসে সি এস এন কাফের ৬৮ তম শাখা উদ্বোধন

145774022_250348963219969_3533821484131062889_nজাকির হোসেন সুমন: ইতালির ভেনিসে বাংলাদেশীদের দ্বারা পরিচালিত সি এস এন কাফ অফিসের ৬৮ তম শাখা উদ্বোধন করা হয়েছে। ভেনিসের মেসত্রের করছো দেল পপুলো ৭৪/৭৬ নাম্বার অফিসে প্রবাসীদের আইনি সহায়তাসহ সকল প্রকার অফিসিয়াল ডকুমেন্টস ফরম পূরণ, অর্থ প্রেরণ করা হবে।

এ সময় সি এস এন কাফ অফিসের ৬২ তম শাখা উদ্বোধন করেন সি এন এস কাফের প্রেসিডেন্ট পলাশ হাওলাদার। সে সময় উপস্থিত ছিলেন সি এস এন এর পরিচালক মার্কেটিং সরফরাজ দীন, ভেনিস শাখা কাফ অফিসের পরিচালক ও এ টু জেড এসিসতেনজা রহমান গ্রুপ এর সি ই ও মো: মিজানুর রহমান ও এ টু জেড এসিসতেনজা ভেনিস এইচ এস গার্ডেনের কর্ণধার মো: সিকদার হাবিবুর রহমান।

এছাড়াও কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ভেনিস বাংলা স্কুলের সভাপতি ও কমিউনিটি ব্যাক্তিত্ব সৈয়দ কামরুল সারোয়ার, আরফান মাষ্টার, এ কে এম মাহবুব আলম, আব্দুল জলিলসহ ভেনিস কমিউনিটির বিশিষ্ট জন। সি এস এনের ভেনিস শাখার পরিচালক মিজানুর রহমান জানান,

সঠিক সেবা দিতে প্রবাসীদের জন্য সি এস এন ৬৮ তম শাখা ভেনিসে খুলেছে। বাংলাদেশীদের দ্বারা পরিচালিত এ প্রতিষ্ঠানটি সকলের সহযোগিতায় এগিয়ে যাবে বলে কর্তৃপক্ষ মনে করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here