সিরাজদিখানে টিকা প্রয়োগের আনুষ্ঠানিক উদ্বোধন

Snapshot - 54আরিফ হোসেন হারিছ :
সারা দেশের ন্যায় সিরাজদিখানে প্রথম পর্যায় ‘কোভিড-১৯’ ভ্যাকসিন  প্রয়োগ শুরু হয়েছে । রবিবার ৭ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদে চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আঞ্জুমান আরার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ও উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ। এ উপজেলায় প্রথম ভ্যাকসিন প্রয়োগ করা হয় উপজেলার বয়রাগাদী ইউপি চেয়ারম্যান গাজী মো.
আলাউদ্দিনকে, এরপর দেওয়া হয় উপজেলা স্বাস্থ্য কমপে্লক্স এর চিকিৎসক ডা. জামিলা হোসেন হলিকে। রবিবার ১০০জনকে টিকা দেওয়া হবে।
এ সয়ম তারা তাদের অনুভুতি ব্যাক্ত করে বলেন, আমি প্রথম টিকা নিতে পেরে গর্ভবোধ করছি। প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় সারাদেশে একযোগে টিকা পেয়েছি, এজন্য  প্রধানমন্ত্রীর প্রতি আমরা কৃতজ্ঞ। আমি অনেক আন্দদিত। আমি টিকা নিয়েছি, সবাই নিবেন। প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানান।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা বলেন, এ ভ্যাকসিন নিরাপদ, কোন সাইড এ্যাফেক্ট নাই, সকলে রেজিস্ট্রশন করুন এবং ভ্যাকসিন নিতে আসুন। প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় বিশে্বর অনেক দেশের আগে ভ্যাকসিনটা আমরা পেয়েছি। প্রধানমন্ত্রীর এই প্রাগ্রাম সফল করতে আমরা সবাই সহযোগিতা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here