মুন্সীগঞ্জের পশ্চিম দেওভোগে মাদ্রাসার ছাত্র গ্রেফতার

20210208_114255মো: তুষার আহাম্মেদ :

মুন্সীগঞ্জ সদর উপজেলায় পশ্চিম দেওভোগের এক মাদ্রাসার ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে একই মাদ্রাসার আরেক ছাত্রকে (১৭) আটক করেছে পুলিশ। রবিবার রাত ৮টায় পশ্চিম দেওভোগের মাদরাসাতুল মদিনা ও জামিয়াতুল মদিনা মাদ্রাসা থেকে অভিযুক্ত ছাত্রকে আটক করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী ছাত্রের পরিবার সূত্রে জানা গেছে, গত বুধবার ৩ ফেব্রুয়ারি রাতে ১১ বছর বয়সী ছাত্রকে কৌশলে মাদ্রাসার থাকার কক্ষে থেকে ডেকে নিয়ে ছাদে বলাৎকার করে একই মাদ্রাসার ১৭ বছর বয়সী আরেক ছাত্র।

এতে ভুক্তভোগী ছাত্রটি অসুস্থ হয়ে পড়লে পরদিন মাদ্রাসার শিক্ষক মোঃ নাছির, মোঃ রাজু ছাত্রটিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে গোপনে চিকিৎসা নেয়। দুই শিক্ষক বিষয়টি ধামাচাপা দিতে অভিভাবক ও মাদ্রাসা কর্তৃপক্ষকে না জানিয়ে গোপন রাখে। ভুক্তভোগী ছাত্র তার মায়ের কাছে বিষয়টি জানালে, মা পুলিশকে অবহিত করে।

পশ্চিম দেওভোগের বাসিন্দা আদনান সরদার ও স্বপন সরদার জানান, পশ্চিম দেওভোগের মাটিতে বলৎকারের ঘটনা কোনভাবেই কাম্য নয়, মাদ্রাসার ছাদে বলৎকারের ফলে পায়ুপথ দিয়ে বেড়িয়ে রক্তের ফোটা দেখা যাচ্ছে ছাদের বিভিন্ন স্থানে।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক জানান, খবর পেয়ে এ ঘটনায় অভিযুক্ত ছাত্রকে (১৮) আটক করেছে পুলিশ। অভিযোগ অনুযায়ী আইন অনুযায়ি ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here