টঙ্গীবাড়ীতে প্রেমের সম্পর্ক না মানায় কলেজছাত্রীর আত্মহত্যা

suicide111111পরিবারের লোকজন প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। সোমবার রাতে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে ওই কলেজছাত্রীর শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

ওই কলেজছাত্রীর নাম নিতি আক্তার (১৭)। তিনি টঙ্গীবাড়ীর আড়িয়াল ইউনিয়নের নাগেরপাড় গ্রামের হুমায়ুন সাজির মেয়ে। নিতি বিক্রমপুর টঙ্গীবাড়ী ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই কলেজছাত্রীর সাথে তার এক আত্মীয়ের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হলে কয়েক দিন ধরে পরিবারের অন্য সদস্যদের সাথে তার কথা কাটাকাটি হচ্ছিল। সোমবার গভীর রাতে নিতি তার শয়ন কক্ষে ঘুমাতে যান। সকালে পরিবারের সদস্যরা মেয়ে ঘুম থেকে না ওঠায় ঘরে প্রবেশ করে মেয়েকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে থানা পুলিশে খবর দেয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গীবাড়ী থানার এসআই আল মামুন জানান, ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন শেষে লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়ে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

নয়া দিগন্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here