কামরুল ইসলাম পরিবেশ বান্ধব কর্মী

IMG_20210209_204038-600x337 (1)মোহাম্মদ সেলিম:

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে মিরকাদিম পৌরসভার নির্বাচন। এ নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন পরিবশে বান্ধব ও মানবাধিকার কর্মী কামরুল ইসলাম জাহাঙ্গীর। এ নির্বাচনে জয়ের লক্ষ্যে তিনি ভোটারদেও বাড়ি যাচ্ছেন ভোট প্রার্থনার জন্য। এখানকার ভোটাররা মনে করছেন এ নির্বাচনে তাঁর জয়ের সম্ভাবনা রয়েছে অনেকটাই।

গত নির্বাচনে তিনি ৬ ভোটের জন্য হেরে যান। সেই লক্ষ্যে এ নির্বাচনে জয়ের বিষয়ে তিনি অনেকটাই আশাবাদী। এ নির্বাচনে তার প্রচার ও প্রচারণায় সবচেয়ে খরচ কম হয়েছে বলে তিনি দাবি করেছেন। বৃহস্পতিবার পর্যন্ত তার মোট খরচ হয়েছে মাত্র ১২ হাজার টাকার মতো বলে তিনি জানিয়েছেন। ছোট আকারে

২ হাজার হ্যান্ড স্টীকার, নির্বাচনী এলাকার গুরুত্বপূর্ণ স্থানে কয়েক ফেস্টুন নির্বাচন বিধিমালা অনুযায়ী ও মোট তিন মাইকিংয়ে প্রচার। এই ছিল তার নির্বাচনী ব্যবস্থাপনা।

তিনি জানান, মিরকাদিম পৌরসভায় প্রায় লাখের মতো প্লাস্টিক পোস্টার সাটানো হয়েছে। নির্বাচনের পরে এগুলো নস্ট করতে আগুন ব্যবহার করতে হবে। সেই হিসেবে এখানকার পরিবেশ নস্ট হবে। একজন পরিবেশ বান্ধব কর্মী হিসেবে এ পথে নির্বাচনের লক্ষ্যে আমি হাটি নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here