গজারিয়া আ.লীগ নেতা হাজ্বী আক্তার হোসেন এর বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

146693600_2844682615752975_988322941557728424_nজুয়েল দেওয়ান:
গজারিয়া উপজেলা আ.লীগ নেতা,বিশিষ্ট ব্যবসায়ী ও আসন্ন ইউপি নির্বাচনে হোসেন্দী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজ্বী আক্তার হোসেনের বাবা সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা হাজ্বী মজিদ বেপারীর ৪র্থতম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার হোসেন্দী ইউনিয়নের ৫০নং নতুর চরবলাকী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এ দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,জেলা পরিষদের চেয়ারম্যান ও মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এড. সোহানা তাহমিনা,কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য হাফিজুর রহমান খান,
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও গজারিয়া ইউপি চেয়ারম্যান আবুতালেব ভুইয়া, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহম্মেদ ফরাজি,
ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, উপজেলা তাঁতী লীগের সভাপতি মনিরুজ্জামান তপন, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী মীনা আক্তার, ফারহান আক্তার অ্যানিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরও অনেকে অংশগ্রহণ করেন।
প্রসঙ্গত, হাজ্বী মজিদ বেপারী ২০১৬ সনে তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। আজ মরহুম হাজ্বী মজিদ বেপারীর ৪র্থতম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here