মুন্সীগঞ্জে চাঁদা না দেওয়ায় সার শ্রমিককে মারধরের ঘটনায় মামলা তুলে নিতে বাদীকে হুমকি

DSC_0058মুন্সীগঞ্জ সদর উপজেলার চরমুক্তারপুরে গত মঙ্গলবার চাঁদা না দেওয়ায় সার শ্রমিক ঠিকাদারকে মারধর ও হুমকি দিয়ে ফাঁকা গুলি ও ককটেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার মুন্সীগঞ্জ সদর থানায় ১২ জনের নাম উল্লেখ করে মামলা করে ভূক্তভোগী নাসির মোল্লা (৪৩)। মামলা দেওয়ার পর থেকে মুঠোফোনে অজ্ঞাত পরিচয়ে মামলা উঠানোর জন্য একের পর এক হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন মামলার বাদী নাসির মোল্লা।
স্থানীয় শ্রমিকরা জানান, মামলার এজাহারে অন্তর্ভূক্ত ১ নং আসামী মো. রুবেল ভূঁইয়া ও ২ নং আসামী মো. মাঈনুদ্দিন গ্রেফতার না হওয়ায় বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করার চেষ্টা করছে।
এ বিষয়ে সদর থানার ওসি মো. আবু বক্কর সিদ্দিক জানান, বাদীকে হুমকি দেওয়ার বিষয়টি নিয়ে আমরা অবগত আছি। আমরা চেষ্টা করে যাচ্ছি আসামীদের যেকোনো সময় গ্রেফতার করা হবে। অভিযান চলমান আছে। কেউ শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না।
উল্লেখ্য, মঙ্গলবার চরমুক্তারপুর দেওয়ান কোল্ড স্টোরেজের সামনে ঠিকাদার নাসির মোল্লার কাছ থেকে ১০ লক্ষ টাকা চাঁদা করে তার উপর হামলা করে ১০-১৫ জনের একটি দল। চাঁদা না দেওয়ায় আকস্মিক মোটর সাইকেলে করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং তাকে মারধর করে ফাঁকা গুলি-ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here