সিরাজদিখানে হরিদাস পাগল স্মরণে সাধু সঙ্গ ও লালন ভাব সংগীত অনুষ্ঠিত

received_458376101967943সিরাজদিখানে শ্রী শ্রী হরিদাস পাগল স্মরনে শ্রীশ্রী শিব পূজা ও কালী পূজা, সাধু সঙ্গ ও লালন ভাব সংগীত অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার রাত ৯টায় উপজেলার চিত্রকোট ইউনিয়নের কালশুর মনিক শাধুর আঙ্গিনায় এই সাধুসঙ্গ অনুষ্ঠিত হয়।

কালশুর যুব উন্নয়ন সমবায় সমিতরি উদ্যোগে শ্রী জয় হরি মল্লিকের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রকোট ইউপি সম্ভাব্য চেয়ারম্যান প্রর্থী ও নৌকার মনোনয়ন প্রত্যাশি মাসুম খান শফিউদ্দিন।

সংগীত শুরুর পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় মাসুম খান শফিউদ্দিন বলেন, আপনারা যদি আমকে নির্বাচিত করেন আমি সব সময় আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়ন করব। এই চিত্রকোট ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেব প্রতিষ্ঠিত করব। এলাকার কেও অবহেলিত থাকবে না।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুজাক কমিটির সাধারণ সম্পাদক শ্রী সুবল রায়, শ্রী প্রকাশ রায়, সিরাজদিখান উপজেলা সেচ্ছাসেকবলীগ সাধারণ সম্পাদক শামিম চৌধুরি চঞ্চল, চিত্রকোট ইউনিয়ন সেচ্ছাসেকবলীগ সদস্য সোহাগ আহমেদ, সঞ্চয় খান, চিত্রকোট ইউনিয়ন ছাত্রলীগ সহ- সভাপতি প্রীন্স রনি, সংগঠনিক সম্পাদক দিপঙ্কর বিশ্বস সাগর, মাসুদ মোল্লাহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here