সিরাজদিখানে ৫’শত রোগীকে বিনামূলে চিকিৎসা

184315_big_image_url_Sirajdikhanj photo-12-02-2021 ফ্রি মেডিকেল ক্যাম্প. (1)সিরাজদিখানে ৫’শত রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে। ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন অব মালখানগরে আয়োজনে শুক্রবার দিনব্যাপী শিশু, চর্ম, মেডিসিন, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও রক্তের গ্রুপ নির্ণয় এবং দুস্থ্য রোগীদের প্রয়োজনীয় ওষুধ দেওয়া হয়।

উপজেলার তালতলা বাজার সংগঠনের কার্যালয়ে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ।

সংগঠনের সভাপতি আশরাফুজ্জামান সোহেল এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মালখনগর হাই স্কুলের প্রধান শিক্ষক মঞ্জুরুল আলম, জেলা আওয়ামী লীগ শ্রম বিষয়ক সম্পাদক সামছুল হক, প্রভাষক বাহাউদ্দিন বাহার, সাংবাদিক নজরুল ইসলাম বাবুল, অ্যাডভোকেট শহিদুল ইসলাম,

কেন্দ্রীয় যুবলীগ সদস্য আনিসুর রহমান রিয়াদ, উপজেলা কৃষকলীগ সহ সভাপতি বিল্লাল খান, ইউনিয়ন যুবলীগ সভাপতি হাজী মকবুল হোসেনসহ সংগঠনের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

হেল্থ কেয়ার হাসপাতাল এ- ডায়াগনস্টিক সেন্টার ও সিয়াম ডায়গনস্টিক সেন্টারের সার্বিক সহযোগিতা এবং স্কয়ার ফার্মাসিটিক্যাল লিঃ, বেক্সিমকো ফার্মাসিটিক্যাল লিঃ, অপসোনিন ফার্মাসিটিক্যাল লিঃ এরিষ্টোফার্মাসিটিক্যাল লিঃ, ইনসেপ্টা ফার্মাসিটিক্যাল লিঃ, বিকন ফার্মাসিটিক্যাল লিঃ ও রেনাটা লিঃ এর সহযোগিতায় এই ফ্রি-মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here