সিরাজদিখানে ইয়াবাসহ গ্রেপ্তার

madoksirসিরাজদিখান মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানূর রহমানের সহযোগী ও ছাত্রলীগ নেতা রায়হান সিদ্দিকি অনিককে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার (১৩ ফেব্রয়ারী ) রাত ৮টায় কাকালদী বাহেরকুচি এলাকা থেকে ১১ পিছ ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। মোঃ রায়হান সিদ্দিকি অনিক

মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিজানূর রহমানের একান্ত সহযোগী বলেও পরিচিত। দির্ঘদিন যাবৎ আওয়ামীলীগ নেতা মিজানর রহমানের বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ড প্রচারণায় ও ঠিকাদারী ব্যাবসা পরিচালনায় সহযোগীতা করেন তিনি।

পুলিশ জানায়, মোঃ রায়হান সিদ্দিকি অনিক দীর্ঘদিন যাবত ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গতকাল রাতে সিরাজদিখান থানার উপ পরিদর্শক (এসআই) মীর শহিদুর রহমানের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ গ্রেপ্তার করে মধ্যপাড় ইউনিয়নের বাহেরকুচি গ্রামের মোঃ আশরাফ সিদ্দিকির ছেলে মোঃ রায়হান সিদ্দিকি অনিককে ।

এবিষয়ে আ.লীগ সাধারণ সম্পাদক মিজানর রহমান বলেন, অনিক আমার সহযোগী নয় ও মধ্যপাড়া ছত্রলীগের সদস্য। আমি ব্যাক্তিগত কাজে ঢালী রিসোর্টএ গিয়েছিলাম। সেখনে আমি অনিকের চিৎকার শুনে এগিয়ে যাই। গিয়ে অনিককে পাইনি পরে ইছাপুরায় এসে দেখি পুলিশ অনিককে থানায় নিয়ে যাচ্ছে।

সিরাজদিখান থানার উপ পরিদর্শক মীর শহিদুর রহমান (এসআই) জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মোঃ রায়হান সিদ্দিকি অনিককে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাকে গতকাল রোববার সকালে আদালতে সোপর্দ করা হয়।

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ এস এম জালালউদ্দিন সাংবাদিকদের জানান, আটককৃত রায়হান সিদ্দিকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাকে গতকাল রোববার বেলা ১১টায মুন্সীগঞ্জ আদালতে প্রেরন করা হযেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here