‘পূর্ণিমার আলো’র জন্য পূর্ণিমার চুক্তি

image-222722-1613475684‘আমি খুব নার্ভাস’- পূর্ণিমার মুখ থেকে বেরিয়ে এলো তিনটি শব্দ। দেশ টিভির অনুষ্ঠান প্রধান রবিউল করিম মাইক্রোফোনে আমন্ত্রণ জানালে মিষ্টি হাসির সঙ্গে মিশে রইলো কথাগুলো। ‘পূর্ণিমার আলো’ নামের অনুষ্ঠান উপস্থাপনার জন্য আনুষ্ঠানিক চুক্তি করতে হাজির এই অভিনেত্রী। ঢাকার কাওরান বাজারের একটি রেস্তোরাঁয় সোমবার (১৬ ফেব্রুয়ারি) ছিল এই আয়োজন।

যদিও উপস্থাপনা পূর্ণিমার জন্য নতুন কিছু নয়। আরটিভিতে ‘এবং পূর্ণিমা’ দর্শকদের মন ছুঁয়েছে। ‘নার্ভাস’ কথাটি হয়তো তার রসিকতারই বহিঃপ্রকাশ। এবার ‘পূর্ণিমার আলো’য় আলোকিত হয়ে উঠবেন দর্শকরা!

আবারও নিজের নামে একটি অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তাব পেয়ে বেশ আনন্দ হয়েছে পূর্ণিমার। তিনি বলেছেন, ‘এবারের উপস্থাপনাকে আমি শিক্ষণীয় হিসেবে দেখছি। কারণ আমার সামনে থাকবেন বিভিন্ন অঙ্গনের বিশেষ মানুষেরা। তাদের কাছ থেকে অজানা কিছু তথ্য জানতে পারি, তাদের সম্পর্কে গবেষণা করে আসি, সেক্ষেত্রে এটা লেখাপড়ার চেয়ে কোনো অংশে কম নয়। আমার জায়গা থেকে চেষ্টা করবো উপস্থাপনায় নতুনত্ব রাখার, যাতে দর্শকদের ভালো লাগে। আর দর্শকদের ভালো লাগলে সবাই উপভোগ করবেন, এটুকু আশা রাখছি।’

দেশ টিভির অনুষ্ঠানটিতে দেশের শোবিজ, ক্রীড়া, রাজনীতিসহ বিভিন্ন অঙ্গনের তারকা ও বিশিষ্টজনেরা জীবনসঙ্গীকে নিয়ে অতিথি হিসেবে পূর্ণিমার সামনে থাকবেন। তবে প্রথম পর্বের অতিথি চিত্রনায়ক ফেরদৌস। তিনিই পূর্ণিমাকে উপস্থাপক হিসেবে পরিচয় করিয়ে দেবেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরও ছিলেন দেশ টিভির পরিচালক তারিক সুজাত, বিপণন প্রধান রানা সিনহা, ব্যবস্থাপক সাদিকুর রহমান চৌধুরী, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মমতাজ হারবালের মহাব্যবস্থাপক আবদুস সাত্তার। ফরিদা লিমার প্রযোজনায় অনুষ্ঠানটি আগামী ৬ মার্চ থেকে প্রতি শনিবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে দেশ টিভিতে প্রচার হবে ‘পূর্ণিমার আলো’।

ইত্তেফাক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here