মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়াম উদ্বোধন

IMG_4455মো: তুষার আহাম্মেদ:

মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।
আজ বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে জেলা শহরের মাঠপাড়া এলাকার জেলা সার্কিট হাউজের সামনে আনুষ্ঠানিক ভাবে স্টেডিয়ামটির উদ্বোধন করা হয়।

জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে ১১ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত আধুনিক এই স্টেডিয়ামটিতে (সুইমিং পুল সংস্কার ব্যয় সংযুক্ত) রয়েছে। স্টেডিয়ামটিতে ব্যাডমিন্টন, বাস্কেট বলসহ সকল ধরণের ইনডোর খেলার ব্যবস্থা রয়েছে। স্টেডিয়ামটিতে দর্শক আসন সংখ্যা রয়েছে ৪শতাধিক।

এছাড়া স্টেডিয়ামটিতে শরীর চর্চার জন্য জিম (ব্যায়ামাগার) থাকছে। জাতীয় ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে নির্মিত স্টেডিয়ামটি আজ উদ্বোধনের মাধ্যমে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কাছে হস্তান্তরের ফলে এটি ব্যবহার কার্যক্রম শুরু হল।

IMG_4433জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন এ বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, অতিরিক্ত সচিব মো. মাসুম করিম,

পুলিশ সুপার মো. আবদুল মোমেন, সদর উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী ফয়সাল বিপ্লব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here