লৌহজংয়ে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের লাশ উদ্ধার

received_828642977721752মো: তুষার আহাম্মেদ :
লৌহজং উপজেলার কুমারভোগ এলাকায় প্রেমিকার বাড়ির সামনের সড়কের পাশ থেকে মো.দুদু মিয়া(৩৫) নামে এক যুকবের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ বুধবার (১৭ ফেব্রুয়ারী) উপজেলার কুমারভোগ এলাকার ঢাকা-মাওয়া-শিমুলিয়া ঘাটের সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে,নিহত দুদু মিয়ার সাথে কুমারভোগ এলাকার এক বিবাহিত নারীর সাথে প্রেমের সম্পর্ক ছিল।
নিহত দুদু মিয়া শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার হাজী জয়নুদ্দিন মাদবর কান্দি এলাকার হিরু মিয়ার ছেলে। নিহত দুদু মিয়া পেশায় একজন ট্রলার চালক ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত দুদু মিয়া পদ্মা নদীতে ট্রলার চালাতেন। ট্রলারে করে দুইপারে যাত্রী আনা- নেওয়া করতেন। এ সুবাদে কুমারভোগ এলাকার দুই সন্তানের এক জননীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে দুদু মিয়ার।
মঙ্গলবার ট্রলার চালানোর জন্য বাড়ি থেকে হয়ে দুদু রাতে আর বাড়ি ফিরেননি। বুধবার সকালে কুমারভোগ এলাকার ঢাকা-মাওয়া-শিমুলিয়া ঘাট সড়কের পাশে অজ্ঞাত অবস্থায় নিহতের লাশ পড়ে ছিল।স্থানীয় পথচারীরা লৌহজং থানায় খবর দিলে পুলিশ উদ্ধার করে।
লৌহজং থানার পরিদর্শ (তদন্ত)মো.হাফিজুর রহমান জানান, লাশের শরীরে কোনো জখমের চিহ্ন পাওয়া যায়নি। তবে নিহতের লাশটি যে এলাকায় পাওয়া গেছে, ওই এলাকান এক নারীর সাথে সম্পর্ক ছিল তার। বিষয়টি সামনে রেখে গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। কিভাবে মারা গেছে তা জানার জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here