প্রকাশিত সংবাদের প্রতিবাদ

download

মুক্তারপুরে সন্ত্রাসী জামাল গ্রেফতার এ শিরোনামে ২০ ফেব্রুয়ারি ২০২১ তারিখে ও পঞ্চসারের ডিঙ্গাভাঙ্গায় মাদক ব্যবসার আধিপত্য নিয়ে মারামারি: কয়েক রাউন্ড গুলি ছোড়ার অভিযোগ?

এ শিরোনামে ৮ ফেব্রুয়ারি ২০২১ তারিখে প্রকাশিত দুটি সংবাদে মুন্সীগঞ্জের যুবলীগ নেতা জামাল হোসেনের নাম জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তার প্রতিবাদ জানিয়েছেন তিনি। এ দুটি সংবাদ মিথ্যা ও বানোয়াট। তাই তিনি এই দুটি সংবাদের তীব্র নিন্দা জানান।

তিনি দীর্ঘ বছর যাবত সুনামের সাথে স্থানীয়ভাবে যুবলীগের রাজনীতির সাথে জড়িত হয়ে দলের আদর্শ মেনে কাজ করে যাচ্ছেন। তাকে সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে এ ধরণের সংবাদ প্রকাশিত হয়েছে। সেই প্রকাশিত দুটি সংবাদের প্রতিবাদ জানান তিনি।

তিনি আরো জানান যে, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত স্থানীয় পর্যায়ে বিএনপি কর্তৃক তিনি নির্যাতনের শিকার হয়েছেন শুধুমাত্র যুবলীগের রাজনীতির সাথে জড়িত থাকার কারণে।

এদিকে পঞ্চসারের ডিঙ্গাভাঙ্গায় মাদক ব্যবসার আধিপত্য নিয়ে মারামারি: কয়েক রাউন্ড গুলি ছোড়ার অভিযোগ? এ শিরোনামে ৮ ফেব্রুয়ারি ২০২১ তারিখে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন পৃথক পৃথকভাবে আকাশ ও সাগর।

তারা এ শিরোনামের সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। আকাশ হচ্ছে পঞ্চসার ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি। আর সাগর হচ্ছে সুতা ব্যবসায়ি। তারা সকলে প্রকাশিত সংবাদটি মিথ্যা ও বানোয়াট দাবি করে প্রতিবাদ জানান।

তাদেরকে রাজনৈতক ও ব্যবসায়িক সুনাম নস্ট করার লক্ষ্যে এ মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে। তাই তারা প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here