শ্রীনগরে শিশুসহ ৩ জন আহত

20210324_223512তুষার আহাম্মেদ:

শ্রীনগরে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে ৬ বছরের শিশুসহ ৩ জনকে মারধরের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার বিকালে ও গতকাল বুধবার সকালে ২ দফায় উপজেলার দক্ষিন কামারগাঁও এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওই এলাকার সৌদি আরব প্রবাসী দীপু বেপারীর ৬ বছরের ছেলে আব্দুল্লাহ মঙ্গলবার বিকালে বাড়ির পাশের মাঠে ঘুড়ি উড়াতে গেলে প্রতিবেশী কাশেম বেপারীর ছেলে ইনজাম বেপারী (১৮) তার ঘুড়ির নাটাই থেকে সুতা কেটে দেয়।

এঘটনায় শিশু আব্দুল্লাহ ইনজামকে বালু ছুড়ে মারলে ইনজাম তাকে মারধর করে। খবর পেয়ে আব্দুল্লাহ বড় ভাই জয় (১৭) কাশেম বেপারীর বাড়িতে বিচার চাইতে গেলে কাশেম বেপারীর পরিবারের লোকজন তাকে গালিগালাজ করে।

পরদিন গতকাল বুধবার সকালে জয় ও তার ছোট ভাই তানভীর ওই মাঠে গেলে তাদেরকে কাশেম বেপারী,ইনজাম,সোহাগ বেপারী ও মোতাহার বেপারী লাঠি সোটা নিয়ে মেরে আহত করে।

এসময় তাদের চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এই সুযোগে কাশেম বেপারী তাদের ২ মেয়েকে নিয়ে শ্রীনগর থানায় এসে উল্টো আহতদের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ দায়ের করে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন জানান, দুই পক্ষের অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here