মুন্সীগঞ্জে মিশুক-ট্রাক সংঘর্ষে ২ জন নিহত

FB_IMG_1616830637498তুষার আহাম্মেদঃ
মুন্সীগঞ্জে সদর উপজেলায় ট্রাকের সাথে মিশুকের মুখমুখি সংঘর্ষে মিশুক চালক ও ১যাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।
শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে মিশুক চালক সামসুল হক(৭০) ও আজ শনিবার সকাল ১১টার দিক সুমনা মেডিকেলে যাত্রী আজিজ বেপারী(৭২) মারা যায়। এর আগে শুক্রবার(২৬মার্চ) রাত ৮টার দিকে সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত শামসুল হক রামপাল ইউনিয়নের পানহাটা এলাকার কফি হালদারের পুত্র ও আজিজ বেপারী পঞ্চসারের মালিগাও এলাকার খলিল দেওয়ানের পুত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা নিহত আজিজের ছেলে নবীন জানান, রাতে মিশুকে করে বাবা কে নিয়ে বাড়ি ফিরছিলাম। পথে সিপাহীপাড়ার পল্লিবিদ্যুৎ কেন্দ্রের সামনে পৌছেলে আমাদের মিশুকটি আরেকটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে।
এসময় বিপরীত দিকে থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষ হয়। আমি কিছুটা আঘাত পেলেও স্থানীয়দের সহযোগিতায় প্রথমে মুন্সিগঞ্জ সদর হাসপাতাল নিয়ে গেলে ডাক্তার দুজনকেই ঢাকায় রেফার্ড করে। সকালে বাবা মারা গেছে। আর রাতেই চালক সামসুল হক মারা গেছে শুনেছি।
হাতিমাড়া পুলিশ তদন্ত ফাড়ি’র ইনচার্জ মোঃ নাছির শেখ জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছিলো । পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যুর খবর পাই। দূর্ঘটনা কবলিত ট্রাক ও মিশুক গাড়ি জব্দ করা হয়েছ।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here