মুন্সীগঞ্জে উত্তর ইসলামপুরে থ্রি মাডারে ৬ জনের রিমান্ড মঞ্জুর

166020199_199014831643608_4718965787131494226_nমো.নাজির হোসেন:

মুন্সীগঞ্জের পৌরসভার উত্তর ইসলামপুর এলাকায় সালিশে বৈঠকে ছুরিকাঘাতে ৩জনকে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ৬জন আসামীর মধ্যে ৫জন আসামীর ৫ দিন করে এবং একজন মহিলা আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত।

রবিবার ২৮ মার্চ দুপুর ১২টার দিকে মুন্সীগঞ্জ আমলী আদালত ১ এর বিজ্ঞ বিচারক অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী কামরুল ইসলাম গ্রেফতারকৃত ৬জন আসামীর মধ্যে মো. জামাল হোসেন (৫২), মো.জাহাঙ্গীর হোসেন (৫০), মো. রনি বেপারী (৩২), মো. ইমরান হোসেন (২০),

রাহুল প্রধান (২২) এই ৫জনকে ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। গ্রেফতারকৃত অপর আসামী জামাল হোসেনর স্ত্রী নাসরিন বেগমকে (৪০) কে ৩ দিনের রিমান্ড আদেশ প্রদান করেন।

এ ঘটনায় গত শুক্রবার ২৭ জনকে আসামী করে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা করা হলে ৬ জনকে গ্রেপ্তার করে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। পরে ৬ আসামিকে ১০ দিনের করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে রবিবার শুনানি শেষে বিজ্ঞ আদালত এ আদেশ প্রদান করেন।

এ ব্যাপারে কোর্ট পুলিশের পরিদর্শক জামাল উদ্দিন জানান, এই মামলায় গ্রেফতার ৬ আসামীর মধ্যে ৫ আসামীকে ৫ দিন করে এবং অপর মহিলা আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এর আগে গত ২৪ মার্চ বুধবার বিকেলে শহরের উত্তর ইসলামপুর এলাকায় দুটি কিশোর গ্যাং এর মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। সমস্যার সমাধান করতে সেদিন রাত ১০ টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিশে বসা হয়। সেখানে সৌরভ, শিহাব,

শিহাব পক্ষের ছুরিকাঘাতে প্রাণ যায় অপর পক্ষের মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) এবং পরের দিন মিন্টু প্রধান (৪০)। এ দুই পক্ষের সবার বাড়ি মুন্সীগঞ্জ পৌরসভার উত্তর ইসলামপুর এলাকায়।

এ ঘটনায় নিহত মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে ঘটনার পর দিন গত ২৫ মার্চ বৃহস্পতিবার রাত ১২ টার দিকে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা করেন।

মামলায় ২৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১৫ জনকে আসামী করা হয়। ইতোমধ্যে এজহার নামীয় ৫ জন ও সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here