রাজশাহীতে ট্যাফেন্টা ট্যাবলেটসহ গ্রেফতার ১

Arrest-15.04.2021মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:

রাজশাহীতে রহমানিয়া মেডিকেল হল থেকে ট্যাফেন্টা ট্যাবলেটসহ ফার্মেসির মালিকের ছেলে জুনায়েত (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার দিবাগত রাত সোয়া ৮টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানাধিন তালাইমারীতে আমেনা ক্লিনিক মার্কেটে অবস্থিত রহমানিয়া মেডিকেল হল থেকে খদ্দেরের কাছে ট্যাফেন্টা ট্যাবলেট বিক্রি করার সময় তাকে হাতে নাতে গ্রেফতার করে বোয়ালিয়া থানার এসআই মাসুদ রানা ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তার কাছ থেকে ৪০ পিস ট্যাফেন্টা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত জুনায়েত মহানগরীর বোয়ালিয়া থানাধিন কেদুড়মোড় এলাকার রুবেলের ছেলে।

স্থানীরা এক মাদকাশক্ত যুবক জানান, ফেনসিডিল, হেরোইন ও ইয়াবার দাম বেশি। আর তাই স্বল্প পুঁজির কিশোর যুবকরা এখন ট্যাফেন্টা ট্যাবলেট সেবন করছে। এই ট্যাবলেট ইয়াবার মতো করেই সেবন করতে হয় বলে জানায় ওই যুবক।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, খদ্দেরের কাছে নেশা জাতীয় ট্যাবলেট ট্যাফেন্টা বিক্রি করার সময় হাতেনাতে র্ফামেসির মালিকের ছেলে জুনায়েতকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here