মুন্সীগঞ্জের মুক্তারপুরে শাহ্ সিমেন্টের গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যু

mnews-groupনিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জ সদর উপজেলার চর মুক্তারপুর শাহ সিমেন্টে ফ্যাক্টরিতে ট্রাকের ধাক্কায় সজিব (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার ভোর রাতে শাহ্ সিমেন্ট ফ্যাক্টরিতে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ভোর রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা তেজগাঁও থেকে শাহ্ সিমেন্ট ফ্যাক্টেরিতে ট্রাক নিয়ে সিমেন্ট নিতে আসেন নিহত সজিব।

শাহ সিমেন্টে ফ্যাক্টরির ভিতরে সিমেন্ট লোড করার সময় সজিব দাড়িয়ে থাকা অবস্থায় শাহ সিমেন্টের একটি ট্রাক তাকে ধাক্কায় দিলে গুরুত্বর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হলে কর্মরত চিকিৎসক সজিবকে মৃত ঘোষণা করে।

নিহত সজিব ভোলা জেলার দৌলতখানা থানার জয়নগর গ্রামের নুর নবীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেন সদর থানার সাব-ইন্সেপেক্টর মো: ইব্রাহিম। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো: আবু বক্কর সিদ্দিক জানান, ঘটনা স্থল আমরা পরিদর্শন করেছি।

তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকাবাসী সূত্রে জানা যায়, এর আগে ১৭ই এপ্রিল শনিবার চর মুক্তারপুর এলাকায় আল-সায়েদ ভ্যারাইটিজ স্টোর নামের একটি দোকানের উপরও শাহ্ সিমেন্টের একটি ট্র্যাক ধাক্কা দিয়ে ব্যাপক ক্ষয় ক্ষতি করে। অল্পের জন্য রক্ষা পায় দোকানদার।

মুক্তারপুর-ঢাকা সড়কে চলাচলরত শাহ্ সিমেন্ট ফ্যাক্টরির সিমেন্ট পরিবহন করা গাড়ির বেপরোয়া গতির কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। এছাড়াও এসব গাড়ির মুক্তারপুর ব্র্রীজের টোলপ্লাজা থেকে সিমেন্ট ফ্যাক্টরি পর্যন্ত যানজট লেগে থাকে। ফলে এলাকাবাসীর চলাচল করতে দুর্ভোগ পোহাতে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here