রাজশাহী মহানগরীতে বড় ভাইকে হত্যাকারি ঘাতক ছোট ভাই গ্রেফতার

killar safi-20.04.2021নিজস্ব প্রতিবেদক (রাজশাহী-রাব্বানী):

রাজশাহী মহানগরীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনায় অভিযুক্ত ছোট ভাই মোঃ সাফি উদ্দিনকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

গত সোমবার দিবাগত রাত সাড়ে ৮টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

গ্রেফতারকৃত মোঃ সাফি উদ্দিন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার রানীনগর (সিটি হাসপাতাল সংলগ্ন) এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তি বিক্রয়ের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে বড় ভাই উজ্জল শেখ ও ছোট ভাই সাফির মধ্যে দ্বন্দ তৈরি হয়। এই ঘটনার জের ধরে গত (৩ এপ্রিল) বেলা ১১.২০ টায় বড় ভাই উজ্জল শেখ বোয়ালিয়া থানার রানীনগর (সিটি হাসপাতাল) এলাকায় অবস্থিত ছোট ভাই সাফির বাড়ীর গলি রাস্তার দিয়ে

যাওয়ার সময় ছোট ভাই সাফি দ্বিতীয় তলা হতে বড় ভাই উজ্জল শেখকে মাথার উপর ইট ফেলে গুরুত্বর আহত করে। বড় ভাই উজ্জল শেখ গুর্ত্বুর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে কয়েকদফা চিকিৎসাধীন থাকা অবস্থায় গত (১৮ এপ্রিল) কিকেল সাড়ে ৩টায় মৃত্যু বরণ করেন।

এ ঘটনায় মৃত উজ্জলের স্ত্রী বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই রাজশাহী আরএমপি পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক-এর নির্দেশনায়

বোয়ালিয়া মডেল থানার এসআই মোঃ গোলাম মোস্তফা তার সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালিয়ে গত সোমবার রাতে গোদাগাড়ী থানা এলাকা হতে সাফিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী সাফির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here