রাসিকের মেয়রের ঈদ উপহার

RCC Photo -06.05.2021মাসুদ রানা রাব্বানী :

করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী সিটি কর্পোরেশনের সম্মুখসারীর যোদ্ধা পরিচ্ছন্নকর্মী, স্বাস্থ্যকর্মী, পরিবহন, পরিবেশ, বিদ্যুৎ ও নিরাপত্তকর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী জার্মনিল এবং ঈদ উপহার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নগরভবন চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২২০০ কর্মচারীর মধ্যে সুরক্ষা সামগ্রী ও ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিষ্ঠান আর্মি ফার্মা ও বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরী লিমিটেড (বিএমটিএফ লিঃ) হতে প্রাপ্ত সুরক্ষা সামগ্রী এবং শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজে রয়েছে ৮ কেজি চাল, পোলাও চাল ১ কেজি, চিনি ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, ৫০০ গ্রামের ১ প্যাকেট সেমাই এবং সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে জার্মনিল মাস্ক ৩টি, জার্মনিল ১টি হ্যান্ড ওয়াশ (২৮৫ মি.লি.), জার্মনিল হ্যান্ড স্যানিটাইজার ১টি (৫০০ মি.লি.), জার্মনিল ডিজইনফ্যাক্টান্ট ক্লিনার ১টি (২ লিটার)।

অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিদের্শক্রমে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনার কারণে মানুষের অর্থ সংকট ও সামনে ঈদকে সামনে রেখে শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের মাধ্যমে ২০ হাজার মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। আগামীতেও এভাবেই মানুষের পাশে থাকবো।

তিনি আরো বলেন, সম্মুখসারীর যোদ্ধা পরিচ্ছন্নকর্মী, স্বাস্থ্যকর্মী, পরিবহন, পরিবেশ, বিদ্যুৎ ও নিরাপত্তকর্মীদের জন্য সেনাবাহিনীর প্রতিষ্ঠান বিএমটিএফ লিঃ হতে আমাদের সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। সেগুলোও বিতরণ করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার, বিশিষ্ট নাট্যকার ও ঔপন্যাসিক ফেরদৌস হাসান, আর্মি ফার্মার রাজশাহীর এরিয়া ম্যানেজার মনিরুল ইসলাম।

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিষ্ঠান বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরী লিমিটেডের পক্ষ থেকে রাজশাহী সিটি কর্পোরেশনের সম্মুখসারীর করোনা প্রতিরোধ যোদ্ধাদের জন্য বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। সেগুলোর মধ্যে রয়েছে জার্মনিল এক্স-ফ্লোর ডিজইনফ্যাক্টান্ট এন্ড ক্লিনার ৭ হাজার ৭২২ লিটার, জার্মনিল হ্যান্ড

ওয়াশ ৫ হাজারটি (২৮৫ মি.লি), জার্মনিল হ্যান্ড স্যানিটাইজার ৫ হাজারটি (৫০০ মি.লি), জার্মনিল ফেস মাস্ক ২০০ বক্স ( প্রতি বক্সে ৫০ পিস), জার্মনিল এ্যান্টিসেপটিপ সল্যুশন ৭৫০টি (৫ লিটার)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here