শ্রীনগরে আলামিন বাজারে চুরি!

IMG_20210507_121506তুষার আহাম্মেদ:

শ্রীনগরে আলামিন বাজারে মোবাইলের একটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে সেহেরির আগ মুহূর্তে শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের আলামিন বাজারে শাহাজালাল টেলিকম এর মালিক হারুন অর রশিদের মোবাইল ও বিকাশের দোকানে এ চুরির ঘটনা ঘটে।

শাহাজালাল টেলিকম দোকানের মালিক ও স্থানীয়রা অন্যান্য দোকানের মালিকরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে শাহজালাল টেলিকম দোকানের মালিক হারুন অর রশিদ তার দোকান প্রতিদিনের মত তালা বন্ধ করে নিজ বাড়িতে চলে যায়। পরের দিন অথ্যাৎ শুক্রবার সকাল ৯ টার দিকে হারুন তার দোকানে এসে দেখে দোকানের দক্ষিণ পাশে উপরে ভেন্টিলেটর ভাঙ্গা।

দোকানের তালা খুলে ভিতরে গিয়ে দেখেন অজ্ঞাত নামা চোর দোকানের ভেন্টিলেটর ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দোকানে থাকা বিকাশের নগদ ১ লাখ ৮৫ হাজার টাকাসহ প্রায় ৩ লক্ষ টাকার বিভিন্ন ব্যান্ডের মোবাইল চুরি করে নিয়ে যায়। গত ১ বছর পূর্বেও এ দোকানে আগুন লেগে অনেক টাকার মালামাল পুড়ে ক্ষতি সাধন হয়।

বাজারে সিসি ফুটেজে দেখা যায়, এক জন উলঙ্গ হয়ে ভেন্টিলেটর ভেঙ্গে দোকানে প্রবেশ করে মালামাল চুরি করে নিয়ে যাচ্ছে।

বাজারের কয়েকজন দোকানদার অভিযোগ করে বলেন, বাজারের ৫ জন নিরাপত্তা কর্মীর জন্য আমরা প্রায় ৩শ’র উপরে দোকান প্রত্যেকে কমপক্ষে ১ শ’ টাকা থেকে ৫শ’ ও ৬ শ’ টাকা পর্যন্ত বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে দেই। বাজার কমিটি টাকা নিলেও দুইবার পর পর বাজারে এ রকম চুরির ঘটনা ঘটছে কেন?

এ ব্যাপারে আলামিন বাজার কমিটির সভাপতি মামুনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এরকম চুরি এখন সব জায়গাতেই হয়। আজকের চুরির বিষয়ে আমরা পুলিশকে জানিয়েছি।

এব্যাপারে শ্রীনগর থানার ডিউটি অফিসার এস.আই আপনের কাছে জানতে চাইলে তিনি জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here