মাহমুদুল হাসান সাদি ভূইয়ার ঈদ উপহার বিতরণ

1620549351909মো. নাজির হোসেন
মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক রজত রেখা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদি ভূইয়ার পক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ৯ মে রোববার বেলা সাড়ে ১১ টার দিকে সদরের দক্ষিণ চরমশুরা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ হতে এ উপহার সামগ্রী দুস্থ্যদের মাঝে বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ আফছার উদ্দিন ভূইয়া।
 এ সময় আরোও উপস্থিত ছিলেন চরকেওয়ার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, চরকেওয়ার ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ড মেম্বার মন্টু দেওয়ান, হাজী রব মিজি, মো. শাহিন মাদবর, আক্তার হোসেন, আবুল দেওয়ান, রশিদ মাদবর, ৭. ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার ঝুমলী বেগম, নান্নু হাজী, আমিন উদ্দিন
দেওয়ান, শাহ আলী মোল্লা, ইদ্রিস ভূইয়া, কাশেম মুনসী, কামাল ভূইয়া, মহিউদ্দিন মাদবর, সেলিনা বেগম, দৈনিক রজত রেখার জেনারেল ম্যানেজার সাজ্জাদ হোসেন সানি।
রোববার দক্ষিণ চরমশুরা, ফকির কান্দি, ঢালীগোচর, বসারচর, কাউয়াদী, চরঝাপটা ও ফুলতলার ৭ গ্রামের ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ উপহার সামগ্রীর বিষয়ে চরকেওয়ার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, মাহমুদুল হাসান সাদি একজন সৎ, ন্যায়নিষ্ঠ ও কর্মী বান্ধব লোক। সে এবং তার পরিবার সবসময়ই অসহায়, দুস্থদের সাহায্য ও সহযোগিতা করে এবারও করছে আমি দল ও ব্যক্তিগত ভাবে সাদির এ মহতি উদ্যোগকে স্বাগত জানাই।
হাজী রব মিজি বলেন, সাদি গরিব ও দুখিদের ঈদ উপহার দিচ্ছে সে একজন ভালো মানুষ। আমি তাকে ধন্যবাদ জানাই। এদিকে ঈদ উপহার সামগ্রী পেয়ে জরিনা বেগম বললেন, সাদি ভাই আমাদের প্রতি বছরই ঈদ উপহার দেয়। এবারও দিয়েছে আল্লাহ তাকে অদন্য করে দিক। যাতে সে আমাদের আরো বেশি করে দিতে পারে।
 ঈদ সামগ্রী পাওয়া নিজাম উদ্দিন বলেন, আমরা গরিব মানুষ সাদি ভূইয়া প্রতিবছর আমাদের ঈদ উপহার দেয় এবছরও দিয়েছে। আমাদের খুব ভালো লাগতেছে ঈদ উপহার পেয়ে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here