মুন্সীগঞ্জের কোন মসজিদে কখন ঈদ জামাত

mnews-groupগোলাম আশরাফ খান উজ্জ্বল:

আগামীকাল শুক্রবার ঈদ-উল-ফিতার ঈদ জামাত মুন্সীগঞ্জ শহর ও আশপাশের কোন মসজিদে কখন অনুষ্ঠিত হচ্ছে সে বিষয়ে মসজিদের  ইমাম ও পরিচালনা কমিটির কাছ থেকে জানা যায়। মুন্সীগঞ্জ শহর জামে মসজিদে দু’টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত সকাল সাড়ে ৭ টায়, দ্বিতীয় জামাত সকাল সোয়া ৮ টায় অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন শহর মসজিদের খতিব মুফতি মো: শহিদুল্লাহ। কালেক্টরেট জামে মসজিদে তিনটি ঈদের জামাত অনুষ্ঠিত হবে। প্রথমটি সকাল সাড়ে ৭ টায়, দ্বিতীয়টি সকাল ৮ টায় ও তৃতীয়টি সকাল সাড়ে ৮ টায় অনুষ্ঠিত হবে বলে জানালেন খতিব মুফতি মো: আসাদ উল্লাহ।

পৌরসভার যোগনীঘাট মসজিদে একটি ঈদেও জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮ টায়। পাঁচঘরিয়াকান্দি জামে মসজিদে সকাল ৮ টায় ও বাইতুল মামুর জামে মসজিদে সকাল সাড়ে ৭ টায় ঈদ জামায়াত অনুষ্ঠিত হবে। এদিকে শহরের বাইরে কেওয়ার মিয়া বাড়ি জামে মসজিদে সকাল সাড়ে ৮ টায় ও পীর সাহেব বাড়ি মসজিদে সকাল ৮ টায় ঈদ জামায়াত অনুষ্ঠিত হবে।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ মাহফুজ আফজাল জানালেন, পুলিশ ঈদ জামায়াতের নিরাপত্তা ও গুরুত্বপূর্ণ স্থাপনার বিষয়ে সজাগ দৃষ্টি রেখেছেন। সেই সাথে এই জেলার জনগণ যাতে নির্বিঘ্নে ও নিরাপত্তার মধ্য দিয়ে ঈদ উৎসব পালন করতে পারে সে দিকে সজাগ নজর রাখছে।

এদিকে শহরের দক্ষিণ কোটগাঁও সূন্নি মসজিদে সকাল সাড়ে ৮ টায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে। পশ্চিম দেওভোগ মাদ্রাসাতুল মদিনা সংলগ্ন মসজিদে সকাল ৮ টায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে। শহরের শ্রীপল্লী জামে মসজিদে সকাল ৮ টায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here