মুন্সীগঞ্জের জিয়সতলায় গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণের মামলায় জাহিদসহ তিনজন গ্রেফতার (ভিডিওসহ)

1620888833014মোহাম্মদ সেলিম:

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের শহরতলীর জিয়সতলা গ্রামে মো: মনির হোসেন তালুকদারের উপর হামলা গুলিবর্ষণ ও বাড়িতে রাতে একাধিক ককটেল বিস্ফোরণের ঘটনায় অবশেষে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় রাতে মামলা দায়ের পরপরই মামলার প্রধান আসামী পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি ও পঞ্চসার ইউপি’র ৯নং ওয়ার্ডের সদস্য জাহিদ হাসানসহ তিনজনকে মুন্সীগঞ্জ সদর থানার পুলিশ গ্রেফতার করেছে।

অপর গ্রেফতারকৃত আসামিরা হচ্ছেন জালাইকর লম্বা জাহাঙ্গীর ও জাহিদ হাসানের একান্ত সহচর ফাইজুর রহমান। এদিকে ঘটনার পরপরই মুন্সীগঞ্জ সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি গুলির খোসা উদ্ধার করে। তবে এখনো পুলিশ ব্যবহারকৃত গুলির খোসার পিস্তল কিংবা রিভারবারটি উদ্ধার করতে পারেনি। এ ঘটনার পর

থেকে মনিরের পরিবার আতংকের মধ্যে দিন যাপন করছে বলে জানা গেছে। এদিকে রাতে জাহিদ গ্রেফতারের পর একাধিক ব্যক্তি জাহিদকে ছাড়িয়ে আনতে মুন্সীগঞ্জ সদর থানায় ছুটে যায়।

বুধবার বিকেলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাঁদাদাবি করে না পেয়ে ইউপি সদস্য জাহিদ হাসানের নেতৃত্বে জিয়সতলা গ্রামের মনির হোসেনের বাড়িতে হামলা চালিয়ে গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরণ ও মারধরের ঘটনা ঘটায় সন্ত্রাসী বাহিনী।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক জানান, ইউপি সদস্যসহ বেশ কয়েকজনকে আসামী করে মুন্সীগঞ্জ সদর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে। পরে ইউপি সদস্যসহ তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে জিয়সতলা গ্রামে পরিস্থিতি শান্ত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here