মুন্সীগঞ্জের মুক্তারপুরে অটো রিক্সা ছিনতাইকারীকে পুলিশে সোর্পদ (ভিডিওসহ)

mnews-groupনিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের কাগজীপাড়া থেকে অটো রিক্সা নিয়ে পালিয়ে যাওয়ার পথে মুক্তারপুর টোল প্লাজা থেকে গত সোমবার সকাল ১১টার দিকে অটো রিক্সা ছিনতাইকারীসহ অটো রিক্সা উদ্ধার করা সম্ভব হয়েছে।

এ অটো রিক্সার মালিক হচ্ছেন বাবু। এখানকার অটো রিক্সা ছিনতাইয়ের ঘটনার পিছনে শাহাবুদ্দিন পোদ্দার জড়িত থাকার অভিযোগ ইতোপূর্বে মুক্তারপুরে ব্যাপক পোস্টার লাগানো হয়। কিন্তু রহস্যজনক কারণে শাহাবুদ্দিন পোদ্দার অন্তরালে থেকে যায়।

সোমবার দিন মিরকাদিমের টেঙ্গর গ্রামের ইব্রাহিমের পুত্র আকাশ অটো রিক্সা নিয়ে কাগজীপাড়ায় যায়। সেখানে অটো রিক্সা পাকিং করে রাখে আকাশ। এ সময়ের মধ্যে ছিনতাইকারী অটো রিক্সা নিয়ে চম্পট দেয়। পরে তাকে পিছু ধাওয়া করলে মুক্তারপুর টোল প্লাজা অটো রিক্সাসহ ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়।

এরপর ছিনতাইকারীকে আদারিয়াতলায় আনা হয়। অটো গ্যারেজের মালিকদের জিজ্ঞাসাবাদে ছিনতাইকারী জানান, এখানকার অটো রিক্সা ছিনতাই ও চুরির ঘটনার পিছনে আদারিয়াতলার শাহাবুদ্দিন পোদ্দার গড ফাদার হিসেবে কাজ করছেন। এরপরে পুলিশের কাছে ছিনতাইকারীকে সোপর্দ করা হয়।

এ ঘটনার পর একাধিক অটো রিক্সার মালিক মুন্সীগঞ্জ থানায় ছুটে আসেন। এদিকে ইতোপুর্বে মুন্সীগঞ্জের একাধিক স্থানে অটো রিক্সা ছিনতাইসহ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here