সিরাজদিখানে পরকিয়া প্রেমের জেরে রিম্পা নন্দা জামাইয়ের বউ

199168379_1465136660512512_2864793941271389938_nমোহাম্মদ সেলিম, সাগর মাহমুদ ও সালমান হাসান:

পরকিয়া প্রেমের জের হিসাবে সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী রিম্পা বিশ্বাস চার বছরের শিশু কন্যা নিয়ে স্বামীর বোনের জামাইয়ের সাথে পালিয়ে গেছেন। অথচ এ বিষয়ে রিম্পার শশুর অঞ্জয় বিশ্বাস সিরাজদিখান থানায় ১০ দিন ধরে শিশু সন্তান ঋিত্বিকা বিশ্বাসসহ গৃহবধু রিম্পা বিশ্বাস নিখোঁজ রয়েছেন বলে জিডি দায়ের করেছেন।

তবে নিখোঁজের বিয়ষটি সম্পূর্ণভাবে মিথ্যা বলে জানা গেছে। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, রিম্পা বিশ্বাস বর্তমানে নতুন জামাই নিয়ে সিরাজদিখানের শিকারপুরে ঘর সংসার করছেন। এ বিষয়টি ঘটেছে সিরাজদিখান উপজেলার কেইয়ান ইউনিয়নের লক্ষী বিলাস গ্রামে।

শশুর বাড়িতে অপ্রীতিকর ঘটনায় চলতি বছরের মার্চ মাসের দিকে রিম্পা বিশ্বাস তার শিশু কন্যাকে নিয়ে বাপের বাড়ি চলে যান। সেখানে গিয়ে মার্চে মাসের শেষ সপ্তাহে রিম্পা শশুর, শাশুড়ি ও বড় জাসহ চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ধারায় মুন্সীগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। এর ফলে দুই পরিবারের মাঝে ফাটল সৃষ্টি হয়। রিম্পার বাপের বাড়ি হচ্ছে লৌহজং উপজেলার হলুদিয়া গ্রামে।

অঞ্জয় বিশ্বাস এক মেয়েকে বিয়ে দেন শিকারপুর গ্রামে। সেখানে তার বড় নাতনি রয়েছে। তবে বেশ কয়েক মাস আগে অঞ্জয় বিশ্বাস এর মেয়ে মারা যান। এরপর থেকে তার ছেরের বউ রিম্পার সাথে তার মেয়ের জামাইয়ের পরকিয়া প্রেম চলতে থাকে।

পরকিয়া প্রেম তুঙ্গে উঠলে বিষয়টি তিনটি পরিবারের মধ্যে জানা জানি হয়ে যায়। বিষয়টি সিঙ্গাপুরে পৌঁছলে এ পরিবারের মাঝে তিক্তা শুরু হয়। তিক্তা চরম আকারে পৌঁছলে রিম্পা শশুড় বাড়ি থেকে বাপের বাড়ি চলে যায়। এরপর রিম্পা আর শশুড় বাড়ি ফিরে আসেনি। বরং নতুন করে রিম্পা নন্দা জামাইকে বিয়ে ঘর সংসার করছেন বলে অভিযোগ উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here