মুন্সীগঞ্জে বেহেরকান্দিতে হামলায় পাল্টাপাল্টি মামলা

mnews-groupমোহাম্মদ সেলিম:

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের উত্তর বেহেরকান্দিতে গত শুক্রবার বিকেলের দিকে সন্ত্রাসীরা হামলা করেছে। এ হামলায় এ ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য স্বপন দেওয়ানের বাড়িঘরসহ একাধিক ব্যক্তির বসত ঘর ভাঙ্গচুর করা হয়েছে। এ সময় বসত ঘরকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করা হয়েছে।

এ ঘটনায় মুন্সীগঞ্জ থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে। এরমধ্যে স্বপন দেওয়ান নিজে বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। এর আসামী হচ্ছে ৭৮জন। তারমধ্যে উল্লেখ যোগ্য আসামীরা হচ্ছে ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন দেওয়ান। তাকে প্রধান আসামি করা হয়েছে।

ইউনিয়ন আ’লীগের সভাপতি ফরহাদ খাঁ ও বিএনপি নেতা উজির আলীও এ মামলার আসামি। একই ঘটনায় আ’লীগ নেতা শাহেদুল মাদবর ৭৭জনকে আসামি করে পাল্টা অভিযোগ দায়ের দায়ের করেছেন। এ অভিযোগে প্রধান আসামি করা হয়েছে ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ৮নং ইউািপ সদস্য স্বপন দেওয়ানকে।
গত বুধবার থেকে এখানে পাল্টাপাল্টি হামলা চলছে শুক্রবার পর্যন্ত।

আসন্ন ইউনিয়ন নির্বাচনে আধিপত্য বিস্তারের লক্ষ্যে এখানে এ ধরণের হামলার ঘটনা ঘটছে। স্বপন দেওয়ান হচ্ছে বর্তমান ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনার সমর্থক। আর নুরুল আমিন দেওয়ান হচ্ছে সাবেক ইউপি চেয়ারম্যান রিপন পাটোয়ারির সমর্থক। নুরুল আমিন দেওয়ানকে সমর্থন করছে স্থানীয় বিএনপি নেতা উজির আলী।

মোল্লাকান্দি ইউনিয়ন আ’লীগের সভাপতি ফরহাদ খাঁ বলেন, ওখানের ঘটনার সাথে আমি জড়িত না। আমাকে মিথ্যা মামলায় অভিযুক্ত করা হয়েছে।

মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা বলেন, স্বপন ও তাঁর সমর্থকদেরকে গ্রাম ছাড়া করতেই সেখানে হামলা ও মামলা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here