মুন্সীগঞ্জে চরবেহেরপাড়ায় তুচ্ছ ঘটনায় একজনের মৃত্যু (ভিডিওসহ)

 

মুন্সীগঞ্জে চরবেহেরকান্দিতে তুচ্ছ ঘটনায় একজনের মৃত্যুমোহাম্মদ সেলিম:

মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের চরবেহেরপাড়ায় গ্রামে তুচ্ছ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ট্রলারের ভাড়া নিয়ে বিবাদে এক পক্ষের হামলায় হালিম সরকার (৭০) নামে এক ব্যক্তি মারা গেছেন।

mnews-eid-wishএ হামলায় নারীসহ প্রায় ১৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে চারজন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। অন্যান্য আহতরা দীঘিরপাড় বাজারের ওষুধের দোকান থেকে প্রাথমিক চিকিৎসা নেয়।

হামলার মুল হোতা হচ্ছেন শিলই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার রিয়াজুল ইসলাম হাকিম। এ ঘটনার পর থেকে হাকিম গ্রাম থেকে পালিয়ে গেছেন। হামলার সময় গতকাল বুধবারের কোরবানির ছুরি চাকু ব্যবহার করা হয়।

মুন্সীগঞ্জে চরবেহেরকান্দিতে তুচ্ছ ঘটনায় একজনের মৃত্যু1জানা যায়, ঘটনার দিন হাকিমসহ আরেকজন দীঘিরপাড় বাজার থেকে রিজার্ভ ট্রালার নিয়ে চরবেহেরকান্দিতে যায়। সেখানে গিয়ে ট্রলারের চালককে ১শ’ টাকা দেন। তাতে ট্রলার চালক বলেন ভাই এখানে ভাড়া হচ্ছে ৫শ’ টাকা। এতে হাকিম ক্ষিপ্ত হয়ে পরে আরো ২শ’ টাকা দেন।

আর এ নিয়ে তাদের মধ্যে কথাকাটির এক পর্যায়ে হামলার ঘটনা ঘটে। হামলার সময় হালিম হামলা থামাতে গিয়ে হামলাকারীদের কিল লাথিতে মারাত্নক আহত হয়। আহত অবস্থায় হালিমকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আগামীকাল শুক্রবার হালিমের ময়না তদন্ত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here