মুন্সীগঞ্জে এক যুবককে উপর হামলা

মুন্সীগঞ্জে এক যুবককে উপর হামলানিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জে ঘুরতে গিয়ে সন্ত্রাসী হামলা ও মারধরের শিকার হয়েছেন ইমন (২০) নামের এক যুবক। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শহরের দক্ষিণ ইসলামপুরে এই হামলা ও মারধরের ঘটনা ঘটে। এঘটনায় গুরুতর আহত অবস্থায় ইমনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানান, রাতে সাড়ে ৮টার দিকে পাশ্ববর্তি এলাকা উত্তর ইসলামপুরের ইমন নামের এক যুবক দক্ষিণ ইসলামপুরে ঘুরতে আসলে স্থানীয় চাঁন বাদশার ছেলে সাগর,

mnews-eid-wishতোফাজ্জল হোসেনের ছেলে শাওন ও আলম, নজরুল ইসলামের ছেলে নীরব, জাহাঙ্গীর হোসেন এর ছেলে সাইদুল ইসলাম ও নূর হোসেনের ছেলে হাসানসহ ১০ থেকে ১২ জনের একটি সন্ত্রাসীদল তার উপর অর্তকিত হামলা চালিয়ে এলোপাথারি মারধর করে।

পরে তার চিৎকারে আসে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় আহত ইমরানকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে আহত ইমনের পরিবার।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here