মুন্সীগঞ্জে মাদবরকান্দিতে আলিমের দাফন সম্পন্ন: গ্রেফতার তিন (ভিডিওসহ)

alim-dafonমোহাম্মদ সেলিম:

মুন্সীগঞ্জে মাদবর কান্দিতে আলিমের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার আলিমের ময়না তদন্ত শেষে তার মৃতদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। আছরের পর তার জানাযা অনুষ্ঠিত হয়। এরপর পঞ্চায়াত কবর স্থানে তাকে দাফন করা হয়। সেখানে এখন শোকের মাতম চলছে। গ্রামবাসিরা এ ঘটনায় সঠিক বিচার দাবি করেছেন।

এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। তারা হচ্ছেন এসহাক, মাদবর ও দিদার। হামলার ঘটনায় জড়িত থাকায় অনেকেই বাড়িঘর ছেড়ে রাতের আঁধারে গরু বাছুর নিয়ে গ্রাম থেকে পালিয়ে গেছেন। অনেকে আবার ঘরের তালা না লাগিয়ে খোলা ঘর রেখেই পালিয়েছে। ঘরের ভিতরের মালামাল অগুছালো অবস্থায় পড়ে রয়েছে।

mnews-eid-wishতাড়া হুড়া করে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় নিজের মোবাইলও রেখে গেছেন। এখন সেটি কিছুক্ষণ পর পরই বেজে উঠছে বলে গ্রামবাসীরা জানিয়েছেন। এরমধ্যে কেউ কেউ পালের হাঁস মুরগী খোয়াড়ে বন্দি করে রেখে গেছেন। সেগুলো এখন দিনভর ডাকাডাকি করছে।

মুন্সীগঞ্জে চরবেহেরকান্দিতে তুচ্ছ ঘটনায় একজনের মৃত্যুঅনেকে ধারণা করছেন প্রতিপক্ষকে ফাঁসাতে কিংবা বাড়ি ঘরে লুটের মামলা দিতে পরিকল্পিত এভাবে ঘর দুয়ার খোলা রেখে হামলাকারীরা পালিয়েছে। এখানকার হামলার ঘটনার সাথে জড়িত মেম্বার হাকিম এ গ্রামে থাকেন না। তিনি থাকেন কামারখাড়া এলাকায়।

212124423_1483735045319494_7506474982010546535_nমুন্সীগঞ্জের সদর উপজেলার শিলই ইউনিয়নে ট্রলার ভাড়াকে কেন্দ্র করে মেম্বার ও তার দল বলের হামলায় আলিম সরকার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর সাড়ে ১২টার সময় মর্মান্তিত ঘটনাটি ঘটে। ভাড়া নিয়ে ট্রলার চালক মহিউদ্দিনকে মেম্বার হাকিমের লোকজনরা বেদম প্রহার করেন।

আহতরা হলো নিজাম বেপারী (৩৫), মোঃ হৃদয় (১৭), জগতারা (৪০), সুমি (২৫),ও হালিমন (৬০)। তাদের মুন্সীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে নিহত আলিম সরকারের স্ত্রী ও কন্যা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here