দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের মাঝে এমপি মৃণালের আর্থিক সহায়তা প্রদান

দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের মাঝে এমপি মৃণালের আর্থিক সহায়তা প্রদানসাকিব আহম্মেদ বাপ্পি:

মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. মৃণাল কান্তি দাস বলেছেন, করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে এ ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সবাইকে পরিপূর্ণভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকার ঘোষিত কঠোর ‘লকডাউন’ মেনে না চললে করোনা পরিস্থিতি মোকাবিলা সম্ভব নয়।

তাই জীবন-জীবিকাকে সচল রাখতে হলে আমাদের করোনা পরিস্থিতি মোকাবিলা করেই এগিয়ে যেতে হবে। লকডাউন আর না চাইলে, কঠোর বিধি-নিষেধ মেনে চলতে হবে। বুধবার তিনি মুন্সীগঞ্জ পৌরসভার

সুপারমার্কেট, দেওভোগ বাজারে খেটে খাওয়া বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের মাঝে আর্থিক সহায়তা প্রদান কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আতঙ্কিত না হয়ে করোনা নিয়ন্ত্রণে কাজ করতে হবে। আর এজন্য দরকার পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে চলা অর্থাৎ মাস্ক পরা, নিয়মিত হাত ধোয়া ও সামাজিক দূরত্ব মেনে চলা। করোনার কারণে জীবন-জীবিকাও কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি। জীবন বাঁচানো প্রথম অগ্রাধিকার হলেও জীবন বাঁচিয়ে রাখতে জীবিকার গুরুত্বও অনস্বীকার্য।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক লীগের শহর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো:মকবুল হোসেন, মুন্সীগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মো: জাকির হোসেন, সাবেক ছাএলীগ নেতা গোলাম মাওলা তপন,

পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি মো : জাহিদ হাসান , বাংলাদেশ ছাত্রলীগের আইন বিষয়ক উপ-সম্পাদক আপন দাস, শহর ছাএলীগে ছাত্র বিষয়ক সম্পাদক আকাশ শ্রাবন হালদার সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here