মুন্সীগঞ্জে বিনোদপুরে মাদক বিক্রিতে বাঁধায় তিনজন আহত (ভিডিওসহ)

 

মুন্সীগঞ্জে বিনোদপুরে মাদক বিক্রিতে বাঁধায় তিনজন আহতসাগর মাহমুদ:

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর চৌধুরীবাগ এলাকায় মাদক বিক্রিতে বাঁধা দিতে গিয়ে নারীসহ তিনজন আহত হয়েছে। এর মধ্যে একজন বয়স্ক নারীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

তার নাম হচ্ছে মনোয়ারা বেগম (৫৫)। অন্য আহতরা হচ্ছেন মনোয়ারার ছেলে বাছেদ (৩৪) ও ছেলের বৌ পারভিন। এ বিষয়ে মুন্সীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

তবে পুলিশ এখনো ঘটনাস্থলে তদন্তে যায়নি। তারা আগামীকাল শুক্রবার ঘটনাস্থলে যাবে বলে ভুক্তভোগি পরিবার থেকে জানানো হয়েছে।

জানা যায়, বিনোদপুর চৌধুরীবাগ এলাকার মৃত করিম মন্ডলের তিন ছেলে ফায়েম, কাউয়ুম ও রহিম। তারা দীর্ঘ বছর যাবত বাড়ির ভেতর থেকেই মাদক বিক্রি করে আসছে।

তারা এখানে পারিবারিকভাবেই সবাই মাদক বিক্রির সাথে জড়িত বলে জানা গেছে। ইতোমধ্যে তারা মাদক মামলায় জেল থেকে জামিনে বের হয়ে বাড়ি ফিরে এসেছেন।

আর জেল থেকে বের হয়ে আবারো তারা পুরনো মাদক ব্যবসায় জড়িয়ে পরেন বলে অনেকে অভিমত প্রকাশ করেছেন। গতকাল বুধবার রাত ১০টার দিকে তারা বাড়িতে বসেই মাদক বিক্রি করছিলেন অনেকের কাছে।

এ বিষয়ে মনোয়ারা ফায়েম, কাউয়ুম ও রহিম এখানে মাদক বিক্রিতে বাঁধা দেয়। আর তাতেই তারা মনোয়ারার ওপর হামলা করে। এ সময় মনোয়ারাকে বাঁচাতে গিয়ে তাদের বাছেদ ও পারভীন আহত হয়। তাদেও উভয়ের বাড়ি পাশাপাশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here