মুন্সীগঞ্জে চিতলীয়ায় স্বর্ণের দোকানে ডাকাতি এলাকায় পূজা উদযাপন পরিষদ

DSC_0009নিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের চিতলিয়া বাজারে স্বর্ণের দোকানে সশস্ত্র ডাকাতির ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন মুন্সীগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা।

চিতলীয়া এ বাজারটি মেঘনা ও পদ্মা নদীর উপকুলিয় এলাকায় অবস্থিত। এর চারিদিকে ঐ দুটি নদীর শাখা নদী প্রবাহিত হয় বারো মাস। এখন বর্ষা মৌসুম এলাকায় ভরাট পানি রয়েছে। এ এলাকাটি মুন্সীগঞ্জ সদর থেকে প্রায় তের কিলো মিটার দূওে রয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে দিকে ডাকাতি হওয়া চিতলীয়া বাজারের নিখিল বনিক স্বর্ণ শিল্পালয় ও মনুনাগ স্বর্ণ শিল্পালয়ের দোকান দুইটি পরিদর্শন করেন তারা।

পরিদর্শনে অংশ নেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমর কুমার ঘোষ, সাধারণ সম্পাদক নবীর কুমার রায়, সাংগঠনিক সম্পাদক বাসু দেব নাগ, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ননী গোপাল হালদার,

জেলা পূজা উদযাপন পরিষদের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক উত্তম কুমার বণিক, সদস্য রঞ্জন শাহা সহ স্থানীয় পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। পরিদর্শনে ডাকাতির ঘটনাকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

জানা যায়, গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে চিতলীয়া বাজারে ১৮/২০ সদস্যদের ডাকাত দল অস্ত্র সস্ত্র নিয়ে দুইটি দোকানে দুর্ধর্ষ ডাকাতি করে বিপুল পরিমাণ স্বর্ণ ও টাকা নিয়ে যায়।

এছাড়া নদীপথে পালিয়ে যাওয়ার সময় পুলিশকে লক্ষ্য করে বিস্ফোরক দ্রব্য ছোড়ে ডাকাতদল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here