মুন্সীগঞ্জে সড়ক ও জনপথ অধিদপ্তরের অফিস উদ্বোধন

মুন্সীগঞ্জে সড়ক ও জনপথ অধিদপ্তরের অফিস উদ্বোধনমোহাম্মদ সেলিম ও সাগর মাহমুদ:

মুন্সীগঞ্জের সড়ক ও জনপথ অধিদপ্তর এর অফিস গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। এ অফিসটি মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের দশকানি গ্রামে অবস্থিত। এ

মুন্সীগঞ্জে সড়ক ও জনপথ অধিদপ্তরের অফিস উদ্বোধন1অফিসটি উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো: আব্দুস সবুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তরের ঢাকা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: সবুজ উদ্দিন খান। এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী দেওয়ান আবুল কাশেম মো: নাহিম রেজা ও

উপ বিভাগীয় প্রকৌশলী ফাহিম রহমান খান। এ অনুষ্ঠান উদ্বোধনের আগে প্রধান অতিথি পদ্মা সেতু এলাকা পরিদর্শন করেন। করোনা মহামারীর কারণে স্বাস্থ্যবিধি মেনে এ অফিসের উদ্বোধন প্রক্রিয়া শেষ করা হয়।

তাছাড়া করোনার কারণে ছোট পরিসরে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এজন্য অনেকেই এ প্রতিষ্ঠানের কর্ণধাররা দাওয়াত দিতে পারেননি বলে জানা গেছে।

দীর্ঘ বছর পর মুন্সীগঞ্জের সড়ক ও জনপথ অধিদপ্তর গতকাল শুক্রবার নিজ ভবনে প্রথমবারের মতো ফিরে গেলেন। বিশাল এলাকা নিয়ে গড়ে উঠেছে মুন্সীগঞ্জের সড়ক ও জনপথ অধিদপ্তরের অফিস। এর আগে তারা অনেকটা বছর বিভিন্ন স্থানে ভাড়ায় অফিস চালিয়েছেন।

তারপরে ইদ্রাকপুর এলাকায় ছোট্ট পরিসরে তারা অনেক দিন ধরে ছিলেন। এখন তারা নিজ ভবনে ফিরে গেলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here