রামপালের নির্বাচনে রিপনের জয়ের সম্ভাবনা বেশি

RIPONমোহাম্মদ সেলিম:

আসন্ন ইউপি নির্বাচনে মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়ন। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী রয়েছে। তারমধ্যে এবারের নির্বাচনে আ’লীগ থেকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন প্রত্যাশী শেখ মনিরুজ্জামান রিপন। রিপন এ নির্বাচনে একজন অন্যতম প্রার্থী।

রামপাল কলেজে ছাত্রলীগের রাজনীতির মধ্যে তিনি রাজনীতির গোড়াপত্তন করেন। বর্তমানে তিনি জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতির দায়িত্বে রয়েছেন। এছাড়া তিনি জাতীয় কিশোর মেলার জেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তিনি বর্তমানে পানাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্বে রয়েছেন।

স্থানীয় বছুরুনেছা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। গণ মানুষের প্রতিনিধি হিসেবে তিনি তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন যুগের পর যুগ ধরে। রামপালে সাধারণ মানুষের মাঝে তিনি একজন জনপ্রিয় মানুষ হিসেবে ইতোমধ্যে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। আমজনতার কাছের মানুষ হিসেবে অনেকেই আপদে বিপদে ছুটে আসেন তাঁর কাছে।

স্থানীয়রা তাকে এবার নৌকার মাঝি হিসেবে চায়। রিপন নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পেলে এই রামপালে বিপুল ভোটে জয় লাভের সম্ভাবনা রয়েছে বলে অনেকেই মনে করেন। রামপালের নির্বাচনে রিপন বর্তমানে একজন ফ্যাক্টর প্রার্থী হিসেবে গুঞ্জন শোনা যাচ্ছে। এবারের নির্বাচনে তাকে ব্যতিত অন্য কাউকে প্রার্থী করা হলে গতবারের নির্বাচনের মতো পরাজয় বরণ করতে হবে বলে অনেকেই মনে করছেন।

গত নির্বাচনে রামপালে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া রামপাল ইউনিয়ন আ’লীগের সভাপতি মোশারফ হোসেন মোল্লাকে। তার বিপরীতে নির্বাচনে নতুন মুখ শেখ বাচ্চু স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয় লাভ করেন। এবারের নির্বাচনকে সামনে রেখে তিনি ইতোমধে গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here